ঢাকাসোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৩
আজকের সর্বশেষ সবখবর

পূর্ণাঙ্গ কমিটি দিবে বরগুনা জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১, ২০২২ ১০:৩১ পূর্বাহ্ণ
পঠিত: 372 বার
Link Copied!

সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বরগুনা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পেতে আগ্রহী কর্মীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা জানান,
বৃহস্পতিবার রাতে এ বিষয়ে এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বরগুনা জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে পূর্ণাঙ্গ কমিটিতে আগ্রহী পদপ্রত্যাশীদের আগামী ৩০ অক্টোবরের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত (২ সেট) জমা দেওয়ার আহ্বান জানানো হচ্ছে।

জীবনবৃত্তান্তের সাথে পদপ্রত্যাশীদের পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদপত্রের ফটোকপি, অধ্যয়নরত শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়ন পত্র, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার সনদপত্র/নম্বর পত্রের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।

বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান বলেন, দীর্ঘ দিনের ত্যাগী, পরিশ্রমী ও পরিচ্ছন্ন ইমেজের কর্মীদের মূল্যায়নের মাধ্যমে বরগুনা জেলা ছাত্রলীগকে একটি মডেল ইউনিট হিসেবে গড়ে তোলা হবে।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা ছাত্রলীগকে আরো গতিশীল করতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য সিভি আহ্বান করা হয়েছে। কমিটিতে আমরা প্রকৃত সাংগঠনিক ও দীর্ঘদিনের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করবো।

উল্লেখ্য, গত ২৪ জুলাই রেজাউল কবির রেজাকে সভাপতি ও তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।