ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫২

পুরাতন ঘর ভাঙতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
পঠিত: 143 বার
Link Copied!

বরগুনায় পুরাতন ঘর ভাঙার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে একই এলাকার তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্বজন ও স্থানীয়রা জানান, ৮ বছর পর ওই এলাকার হেলাল প্রবাস জীবন শেষে বাড়িতে ফিরে নতুন ভবন নির্মাণের জন্য আজ পুরাতন ঘর ভাঙা শুরু করেন। দুপুর ২টার দিকে ওই পুরাতন ঘরে থাকা বিদ্যুতের মিটার সংযোগের তার ছুটে তার শরীরে ও ঘরের টিনে লাগে। এসময় হেলালকে (২৪) ঘর ভাঙার কাজে সহযোগিতা করতে আসা মামাতো ভাই বেলায়েত (২৫), প্রতিবেশী অষ্টম শ্রেণি পড়ুয়া রবিউল (১৫) ও আরিফ (১৮) সহ মোট ৪ জন বিদ্যুৎস্পৃষ্ট হয়।

তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আরিফকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বরগুনা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফরহাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, নিহতদের স্বজনদের দাবি এটি একটি দুর্ঘটনা। তাই যেন মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।