ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪৫
আজকের সর্বশেষ সবখবর

এমপির সাথে বাকবিতন্ডায় আ.লীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
জুন ১৮, ২০২২ ১১:২০ অপরাহ্ণ
পঠিত: 133 বার
Link Copied!

বামনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম সাব্বির ফেরদৌস তালুকদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বিষযটি নিশ্চিত করে বামনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা জানান, শুক্রবার তাকে বহিষ্কার করা হয়।

তিনি আরো জানান, আওয়ামী লীগ নেতা গোলাম সাব্বির ফেরদৌসের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনকে গালমন্দ করার অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে দল থেকে আজীবনের জন্যে বহিষ্কার করা হয়েছে।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস জানান, পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি সভায় এমপির সিদ্ধান্ত অনুযায়ী দুটি লঞ্চের বিপরীতে তিনি তিনটি লঞ্চ দাবি করলে তাকে অশ্রাব্য গালাগালি করেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন। পরবর্তীতে তাকে উল্টো দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে বহিষ্কার করা হয়।

এবিষয়ে এমপি শওকত হাসানুর রহমান রিমনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে, এবিষয়ে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বলেন, কাউকে বাদ দেওয়ার ক্ষমতা উপজেলা আওয়ামী লীগ তো দূরের কথা জেলা আওয়ামী লীগও রাখে না। সে যদি কোন অশোভন আচরণ এমপির সাথে করে থাকে তার বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামী লীগ ব্যবস্থা গ্রহণ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।