ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫২

শিক্ষক হত্যা ও লাঞ্ছিতের প্রতিবাদে বরগুনা উত্তাল

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
পঠিত: 243 বার
Link Copied!

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার প্রতিবাদে বরগুনায় কালোব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে শিক্ষকরা।

শনিবার (২ জুলাই) দুপুরে বরগুনা প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। বাংলাদেশ শিক্ষক সমিতি বরগুনা জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে।

ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে জেলার বিভিন্ন কলেজ, মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষকরা অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাড. মো. শাহজাহান মিয়া, লেমুয়া কলেজের অধ্যক্ষ জিয়াউল করিম প্রমুখ।

বক্তারা শিক্ষককে পিটিয়ে হত্যা এবং লাঞ্ছিত করার তীব্র প্রতিবাদ জানান। একইসাথে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শিক্ষককে পিটিয়ে হত্যা এবং লাঞ্ছিত করার প্রতিবাদে বরগুনার বামনা, বেতাগী, পাথরঘাটা ও তালতলীতেও একই দিনে প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।