ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৪

বিএনপি-ছাত্রলীগ মুখোমুখি, পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল

মহিউদ্দিন অপু
সেপ্টেম্বর ১, ২০২২ ৫:৪৯ অপরাহ্ণ
পঠিত: 135 বার
Link Copied!

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল করেছে বরগুনা জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে দলটির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনা জেলা বিএনপির কার্যালয় থেকে একটি মিছিল বের হয়।

পারে মিছিলটি প্রেসক্লাব প্রাঙ্গণে পুলিশের বাধার সম্মুখীন হয়। তবে এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে। পরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ করেন তারা।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফাইজুল মালেক সজীব, জেলা যুবদলের সভাপতি কামরুজ্জামান জাহিদ, জেলা বিএনপির সভাপতি ফারুক হোসেন মোল্লা প্রমুখ।

এদিকে মুখোমুখি অবস্থান নেওয়ায় পাথরঘাটায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিএনপির সংশ্লিষ্ট নেতাকর্মীরা।

তারা আরও জানান, বেতাগীতে শান্তিপূর্ণভাবে মিছিল হয়েছে। তবে তালতলীতে পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল করেছে উপজেলা বিএনপি।

অপরদিকে সংশ্লিষ্ট ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করায় পাথরঘাটায় ছাত্রলীগ অবস্থান নেয়। এর বেশি কিছু হয়নি।

তবে সকল প্রকার বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।