ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৫

পুলিশের বাঁধার মধ্যই বিএনপি’র মানববন্ধন ও সমাবেশ

হাসানুর রহমান ঝন্টু
আগস্ট ৩০, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
পঠিত: 113 বার
Link Copied!

আজ বরগুনা জেলা বিএনপি’র উদ্দোগে গুম দিবস উপলক্ষে প্রেসক্লাব চত্তরে মানববন্ধন -সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

সকাল সাড়ে ১০ টায় মানববন্ধন ও সমাবেশ কর্মসূচির নির্ধারিত স্হান প্রেসক্লাব চত্তরে যুগ্ম আহবায়হ, সালেহ ফারুকের নেত্রীত্বে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সমবেত হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাঁধা দেয়। এক পর্যায়ে বিএনপি’র নেতা-কর্মীরা স্হান ত্যাগ করে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়।

কিছু সময় পরে সেখান থেকে জেলা বিএনপি’র সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা,সাধারন সম্পাদক তারিকুজ্জামান টিটু,র নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জটিকা মিছিল সহ প্রেসক্লাব চত্তরে মানববন্ধন ও সমাবেশে অংশ নেন।১০ মিনিটের সমাবেশে বক্তব্য রাখেন,সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা,এ,জেড,এ,সালেহ ফারুক,তারিকুজ্জামান টিটু,রীমা জামান প্রমূখ।

পুলিশের বাঁধার মুখে কর্মসূচি সংক্ষিপ্ত করে বিক্ষোভ সহ দলীয় কার্যালয়ে এসে কর্মসূচি সমাপ্ত ঘোষনা করা হয়। বিএনপি সভাপতি, ফারুক মোল্লা বলেন,আমাদের পূর্ব ঘোষিত মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি ছিলো শান্তিপূর্ণ। পুলিশ আমাদের সমাবেশে বাঁধা দেয়ায় সমাবেশ সংক্ষিপ্ত করতে হয়েছে। অথচ ক্ষমতাসীন দল ও তাদের সহযোগিরা প্রতিদিন বাঁধাহীন সমাবেশ করে যাচ্ছে!
বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত বিক্ষোভ ও সমাবেশে পুলিশ বাঁধা দিলে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে উপজেলা বিএনপি’র আহবায়ক আবুল কালাম আজাদ রানা, সদস্য সচিব,নিয়াজ মোর্শেদ বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।