ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৪

আদালতের স্টেনোগ্রাফারের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার
এপ্রিল ৭, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
পঠিত: 244 বার
Link Copied!

বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার মিজানুর রহমানের বিরুদ্ধে তার ভাতিজা ও তার স্ত্রীর উপর হামলা ও রক্তাক্ত জখম করার অভিযোগে বরগুনা থানায় মামলা করা হয়েছে।

বুধবার (০৬ এপ্রিল) আহত আ. রবের মেয়ে রোকসানা বাদী হয়ে বরগুনা থানায় এ মামলা করেন।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, মিজানুর রহমানের সাথে তার পিতার জমি নিয়ে বিরোধ চলছে। বিরোধের জেরে ৪ এপ্রিল রাতে তারাবির নামাজ শেষে বাসায় ফেরার সময় স্টেনোগ্রাফার মিজানুর রহমানের নেতৃত্বে তার বাবাকে হত্যার উদ্দোশ্য আসামীরা দেশীয় অস্র দিয়ে হামলা করে রক্তাক্ত জখম করে। ডাকচিৎকার শুনে তার মা ঘর থেকে বেরিয়ে আসলে তাকেও আসামীরা রক্তাক্ত জখম করে।

এসময় ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামীরা পালিয়ে যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাদের উন্নয়ত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে অভিযুক্ত মিজানুর রহমান বলেন, আ. রবের সাথে ভাই আ. খালেকের জমি নিয়ে বিরোধ শালিসি করতে গিয়ে আমার সাথে বিরোধ সৃষ্টি হয়।

হামলার বিষয় অস্বীকার করে মিজানুর রহমান বলেন, ঐদিন রাতে আমি সদরঘাট কেন্দ্রীয় মসজিদে তারাবী নামাজ পড়ি। ঘটনার সময়তো নামাজে ছিলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।