ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৯

ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শাহ আলী
আগস্ট ২৬, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
পঠিত: 71 বার
Link Copied!

বরগুনায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে র্র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সমাবেশ করেন তারা। পরে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের বরগুনা জেলা কার্যালয়ে সংক্ষিপ্ত এক আলোচনার সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের বরগুনা সভাপতি জে এম ইমরান হোসেন মনির এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের বরগুনা জেলা সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মাহমুদুল হোসাইন অলিউল্লাহ পীর সাহেব কেওড়াবুনিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের বরগুনা জেলা সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা জালালুদ্দিন কারিমী, জেলার সাধারন সম্পাদক আলহাজ্ব দেলোয়ার হোসেন, জেলা সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা ইদ্রিসুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর বরগুনা জেলা সহ-সভাপতি হাবিবুর রহমান রায়হান, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন সুমন,সাংগঠনিক সম্পাদক মুতাসিম বিল্লাহ্ আল মামুন,দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক এম মাহাদী হাসান আল হাদী, তথ্য গবেষণা ও প্রচার শাহ্ মুহাম্মদ ছগির হোসেন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম সাকিব সহ জেলা ও বরগুনা পৌরসভা,সদর উপজেলা, শাখার উপরস্থ দায়িত্বশীল সহ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।