ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:০৭

নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৫, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ
পঠিত: 204 বার
Link Copied!

বরগুনার নবাগত পুলিশ সুপার আব্দুস সালাম বরগুনায় কর্মরত সাংবাদিক সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকালে জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বরগুনা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামসহ জেলায় কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

পুলিশ সুপার আব্দুস সালাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সমুন্নত থেকে সরকারের সকল লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করতে চাই।

তিনি বলেন, আইন শৃঙ্খলা রক্ষায় মাদক,ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গীবাদমুক্ত বরগুনা গড়তে নিরলস ভাবে কাজ করতে চাই। আইনশৃঙ্খলা রক্ষায় তিনি বরগুনার সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি বলেন, আইন শৃঙ্খলা রক্ষায় কাউকেই ছাড় দেয়া হবেনা।

এর আগে গত বুধবার বরগুনা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। নবনিযুক্ত পুলিশ সুপার আব্দুস সালামকে ফুল দিয়ে বরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা (সার্কেল) তোফায়েল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, সদর থানার ওসি আলী আহম্মেদ, আমতলী থানার ওসি মিজানুর রহমান, তালতলী থানার ওসি শাখাওয়াত হোসেন তপু, বেতাগী থানার ওসি শাহ আলম, বামনা থানার ওসি বশির আহমেদ,পাথরঘাটা থানার ওসি আবুল বাশার, জেলা গোয়েন্দা শাখার ওসি শহিদুল ইসলাম মিলন সহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা।

দায়িত্বভার গ্রহণ করে তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ সামগ্রিক বিষয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।