ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:১৭

ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের জন্মদিন উদযাপিত

স্বপন দাস
আগস্ট ২০, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
পঠিত: 85 বার
Link Copied!

আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে বরগুনায় উদযাপিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মদিন শুভ জন্মাষ্টমী।

বৃহস্পতিবার (১৮আগস্ট) বেলা ১১ টায় বরগুনা পূজা উদযাপন পরিষদের আয়োজনে সার্বজনীন আখড়াবাড়ি থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় আখড়াবাড়ি গিয়ে শেষ হয়। পরে আখড়া প্রাঙ্গণে বরগুনা পূজা উদযাপন পরিষদের সভাপতি শুখ রঞ্জন শীলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান, সার্বজনীন আখড়াবাড়ি মন্দির কমিটির সভাপতি সন্তোষ কর্মকার, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারি পরিচালক কৃষ্ণপদ মন্ডল।

প্রধান আলোচক ছিলেন রামকৃষ্ণ বিবেকানন্দ সংঘের উপদেষ্টা,বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ মহাবিদ্যালয়ের সাবেক পরিচালক ডাঃ ধীরেন্দ্র নাথ সরদার।

বরগুনা পূজা উদযাপন পরিষদ , সার্বজনীন আখড়াবাড়ি মন্দির কমিটি, শ্রী গুরু সংঘ, ইসকন, মতুয়া সম্প্রদায়, রামকৃষ্ণ বিবেকানন্দ সংঘ, অবধূৎ সংঘ, ভবতারন সেবা সংঘ, কালিবাড়ি মন্দির কমিটিসহ বরগুনার সর্বস্তরের সনাতন ধর্মীয় সম্প্রদায়ের লোকজন আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।