ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৮
আজকের সর্বশেষ সবখবর

চোর সন্দেহে মুরগী ব্যবসায়ীকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ
পঠিত: 596 বার
Link Copied!

বরগুনায় চোর সন্দেহে জামাল হোসেন (৪৬) নামের মুরগী ব্যবসায়ীকে পিটিয়ে জখম করা হয়েছে। শুক্রবার সকালে ওই ব্যক্তিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।

জামাল হোসেনের ভাই কামাল হোসেন শুক্রবার সন্ধ্যায় জানান, তার ভাই জামাল মুরগীর ব্যবসা করতেন। সম্প্রতি তিনি অসুস্থ্য হয়ে কিছুটা মানসিক ভারসম্য হারিয়েছেন। সে কারণে ভাইকে বাড়িতে আটকে রাখতেন। গতকাল বৃহস্পতিবার রাতে বের হয়ে বরগুনা ইউনিয়নের পাজরাভাঙা এলাকায় গ্রামীণ যাত্রাপালা দেখতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে কুকুরের ধাওয়া খেয়ে একটি বাড়ির ভেতর ইজিবাইকে আশ্রয় নেন জামাল। স্থানীয়রা জামালকে ইজিবাইকের ভেতরে বসা দেখতে পেয়ে চোর সন্দেহ করে বেধরক পেটায়। এক পর্যায়ে স্বীকারোক্তি আদায়ের জন্য বামহাতের বাহুতে ছুড়িকাঘাত করে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দিয়ে তার হাতে তুলে দেয়। খবর পেয়ে ভাই কামাল গিয়ে জামালকে উদ্ধার করে শুক্রবার সকালে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জামালকে মারধরের পর ফেসবুকে একটি ভিডিও লাইভ ও করে নির্যাতনকারীরা।

https://fb.watch/c6W5t6aCBE/

জামালের দাবি, চোর সন্দেহে যারা পিটিয়েছে তাদের আইনের আওতায় আনা হোক। বলেন, আমার ভাইকে এমনভাবে মেরেছে, গোটা শরীরের কালো দাগ হয়েছে। ভাই কথা বলতে পারছেনা। আমি এ ঘটনার বিচার চাই।

সদর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল কুদ্দুস বলেন, চোর ধরা হয়েছে এমন খবর পেয়ে আমি গ্রামপুলিশের মাধ্যমে উদ্ধার করে নিয়ে আসি। শুক্রবার সকালে স্বজনদের মাধ্যমে হাসপাতালে ভর্তি নিশ্চিত করেছি। চেয়ারম্যান বলেন, ভিক্টিমের স্বজনরা আইনের আশ্রয় নিলে আমি সহযোগীতা করব।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ বলেন, এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।