ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৫
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক বরখাস্ত

বামনা প্রতিনিধি
আগস্ট ৯, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
পঠিত: 78 বার
Link Copied!

বরগুনায় হানিফ নামের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে বরখাস্ত করে ঘটনার তদন্তে তিন সদস্যের একটি টিম গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে বামনা উপজেলার রামনা ইউনিয়নের শের-ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল আলম হানিফ রামনা শের-ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক।আর ভুক্তভোগী ছাত্রীও একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত।

এবিষয়ে প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল আলম হানিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো জানান, সহকারী প্রধান শিক্ষক রিয়াজ খানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রামনা শেরে-ই বাংলা সমবায় মাধ‍্যমিক বিদ‍্যালয়ের শিক্ষক মঞ্জুরুল আলম হানিফ একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নামে বিদ্যালয়ের একটি কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে।

ওই ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করার পর ৩০ হাজার টাকায় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি রফাদফার চেষ্টা করা হয় বলেও অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।