ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৪

বরগুনা সদরঘাট মসজিদের বহুতল ভবন নির্মান কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৫, ২০২২ ৯:২৪ অপরাহ্ণ
পঠিত: 138 বার
Link Copied!

বরগুনা সদরঘাট কেন্দ্রীয় জামে মসজিদ’র দৃস্টি নন্দন ছয় তলা মসজিদ ভবন নির্মান কাজের উদ্বোধন করেন বরগুনা জেলা প্রশাসক ও সদরঘাট মসজিদ কমিটির সভাপতি মো. হাবিবুর রহমান। শুক্রবার জুমার নামাজের পরে মসজিদ ভবনের একটি পাইল বসিয়ে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, বরগুনা পৌরসভার মেয়র ও মসজিদ কমিটির সহ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হোসেন হাওলাদার, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, লোকবেতারের পরিচালক মনির হোসেন কামাল, মসজিদ কমিটির সহ সম্পাদক আতাউর রহমান বাবুল, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ রিংকু, মসজিদ কমিটির সদস্য ও বরগুনা জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সভাপতি হাফিজুর রহমান সহ বিভিন্ন মুসুল্লিরা। এ সময় দোয়া মোনাজাত করেন, মসজিদের খতিব মাওলানা জাহিদুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।