ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:১১

হত্যাচেষ্টা মামলায় ইউপি সদস্যসহ ৪ জনের সাজা

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৫, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
পঠিত: 175 বার
Link Copied!

বরগুনায় এক ইউপি সদস‍্যকে হত্যা চেষ্টার মামলার সত্যতা প্রমাণিত হওয়ায় অপর এক ইউপি সদস্যসহ ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে আদালত।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে বরগুনা মূখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মুহাম্মদ মাহবুবুর আলম এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, রায়ে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস‍্য জাকির হোসেন মাদবরকে হত্যাচেষ্টার মামলার আসামী একই ইউপির বর্তমান সদস‍্য ইমরান হোসেন স্বপন ও আরিফ মাদবরকে ৩ বছর, ফজলু চৌকিদার ও তার ছেলে মঞ্জু চৌকিদারকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মামলার বাদী জাকির হোসেন মাদবর জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনী শত্রুতার জেরে ২০১৭ সালের ২১ জুলাই পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্য রাস্তায় গাছ ফেলে তার মটরসাইকেল গতিরোধ করে আসামীরা। এরপর প্রথমে মাথায় এবং পরবর্তীতে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ চার বছর মামলা চলার পর আদালত এই রায় প্রদান করা করেন।

আসামী পক্ষের আইনজীবী শাহ মোহাম্মদ অলিউল্লাহ অলি জানান, এ রায়ে আমরা সন্তোষ্ট নই। আমরা উচ্চ আদালতে যাবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।