ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৫৬

বরগুনার ৫ উপজেলায় বিএনপির আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৪, ২০২২ ১০:৫৩ অপরাহ্ণ
পঠিত: 198 বার
Link Copied!

দলকে শক্তিশালী, গতিশীল ও আন্দোলনমুখী করার লক্ষ্যে বরগুনার ৫ উপজেলা ও ৩ পৌরসভায় বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার (৩ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা।

তিনি জানান, মঙ্গলবার রাতে বামনা, তালতলী, আমতলী উপজেলা ও পৌর, বেতাগী উপজেলা ও পৌর, পাথরঘাটা উপজেলা ও পৌর এ ৮টি ইউনিট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

বরগুনা জেলা বিএনপি সূত্রে জানায়, জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা, সদস্য সচিব তারিকুজ্জামান টিটু ও দুই যুগ্ম-আহবায়ক এজেডএম সালেহ ফারুক, তালিমুল ইসলাম পলাশ স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বরগুনা জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু জানান, বিএনপির কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেই লক্ষ্যে জেলার সকল উপজেলার সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের দিয়ে সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।