ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩২

বেপরোয়া কিশোরদের হামলায় মা-ছেলে হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ১, ২০২২ ১১:৪৮ অপরাহ্ণ
পঠিত: 143 বার
Link Copied!

বরগুনায় বেপরোয়া কিশোরদের হামলার শিকার হয়ে কাশেম বিশ্বাস ও তার মা বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার (১ এপ্রিল) বরগুনা পৌরশহরের সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনরা জানান, শুক্রবার সকালে কাশেমকে বাড়ির সামনে রাস্তায় বসে একই এলাকার বেপরোয়া কিশোর বশির, নাইম ও পাশ্ববর্তী এলাকার শাওন লাঠিসোঁটা দিয়ে তার উপর অতর্কিত আক্রমন ও মারধর শুরু করে। কাশেমের চিৎকার শুনে মা কহিনুর বেগম ছেলেকে বাচাতে ছুটে এলে তিনিও হামলা শিকার হন।

হাসপাতালে চিকিৎসাধীন কাশেমের পাশে বসে কান্না জড়িত কন্ঠে মা কহিনুর বেগম বলেন, ছেলের চিৎকার শুনে আমি দৌড়ে কাছে গেলেও আমার সামনেই আমার ছেলেকে পিটিয়ে জখম করেছে। আমাকেও আহত করেছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।