ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩১

খেয়া থেকে তুলে ট্রাক শ্রমিক পিটিয়ে হাসপাতালে, টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
আগস্ট ৩, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
পঠিত: 215 বার
Link Copied!

বরগুনায় মহিউদ্দীন (৩৫) নামের এক ট্রাকচালককে পিটিয়ে আহত ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

শনিবার বিকাল ৪ টার দিকে বরগুনার পুরাকাটা-আমতলী ফেরিঘাটের পুরাকাটা পন্টুনে মহিউদ্দীনকে মারধরের ঘটনা ঘটে। তাকে উদ্বার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহিউদ্দীনের বাড়ি বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কুমড়াখালী এলাকায়। তিনি ১০ বছর ধরে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মহিউদ্দীন জানান, আমতলী পৌরশহরের একজন মেকানিকের মাধ্যমে ট্রাকের কিছু যন্ত্রাংশ যশোর থেকে কিনে এনেছেন। ওই যন্ত্রাংশগুলো নিয়ে আসার জন্য তিনি শনিবার বিকালে বরগুনা থেকে আমতলীতে রওয়ানা হন।

ফেরিঘাটে পৌঁছে খেয়ায় আমতলীর ওপাড় যাবেন এমন সময় জহিরুল নামের একজন তাকে খেয়া থেকে ডেকে পন্টুনে নিয়ে এসে নাম পরিচয় জানতে সময়। এসময় জহিরুলের সাথে আরো তিন চারজন যোগ হয়। নাম পরিচয় নিশ্চিত হবার পরই জহিরুল সহ অন্যরা কাঠের অংশ ও লোহার পাইপ শরীরের বিভিন্ন অংশে পেটানো শুরু করে।

একপর্যায়ে অচেতন হয়ে পন্টুনে পড়ে গেলে হামলাকারীরা মহিউদ্দীনের পকেটে থাকা যন্ত্রাংশ ক্রয়ের প্রায় এক লাখ ২০ হাজার টাকা নিয়ে চলে যায়। পরে স্থানীয় ট্রাক চালকরা উদ্ধার করে মহিউদ্দীনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মহিউদ্দীন বলেন,‘বরগুনা জেলা ট্রাক শ্রমিকদের দুটি গ্রুপে কিছুদিন আগে দ্বন্দ হয়েছিল। ওই ঘটনায় জহিরসহ অনেকের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা হয়। ওই মামলার একজন সাক্ষি আমি। এ কারণে আমার উপর হামলা হয়েছে।

বরগুনা জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংক লড়ি চালক শ্রমিক ইউনিয়নেরসাধারণ সম্পাদক আতিকুর রহমান জুলহাস বলেন, আমার সংগঠনের একজন শ্রমিককে পুরাকাটা ফেরিঘাটের জহিরুল সহ তিন চারজনে মারধর করে টাকা ছিনিয়ে নিয়েছে। জহিরুল ঘাঁটের চিহ্নিত চাঁদাবাজ। চাঁদাবাজিই তার পেশা। আমরা তার বিরুদ্ধে মামলা করেছিলাম। এর জেরে আমার শ্রমিককে মারধর করেছে। আমরা আগামীকাল এর প্রতিবাদ ও বিচারের দাবিতে কর্মসূচি দেব।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ জানান, খবর শুনে হাসপাতালে খোঁজ নিয়েছি। ভুক্তভোগী অভিযোগ করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।