ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৬
আজকের সর্বশেষ সবখবর

‘নেতৃত্বে প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংসা না’

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৯, ২০২২ ৩:০৫ পূর্বাহ্ণ
পঠিত: 428 বার
Link Copied!

বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান বলেছেন, ‘নেতৃত্বে প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংসা না।’

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ইমরান বলেন, ৫২ জন শীর্ষ পদ প্রত্যাশীর মধ্য আমরা নির্বাচিত হয়েছি। যারা নির্বাচিত হতে পারেননি তাদের মন খারাপ। আমাকে সাধারন সম্পাদক করা না হলে আমারও মন খারাপ থাকত, এটাই স্বাভাবিক। তবুও পেছনের ভেদাভেদ ভুলে আমরা ভাই ভাই। যারা আসতে পারেননি তাদের সঙ্গে আমাদের কোন গ্রুপিং নেই। বরগুনায় ছাত্রলীগকে ঢেলে সাজাতে সকলের সহোযোগিতা চাই।

একই সুরে বলেন নবনির্বাচিত বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রেজাও। তিনি বলেন, পদবঞ্চিত সকল নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভীষণ বাস্তবায়নে একতাবদ্ধ হয়ে কাজ করতে চাই।

শিক্ষার্থীদের দ্বোড়গোড়ায় শিক্ষার মূলমন্ত্র পৌঁছানো, বঞ্চিত ছাত্রদের মূল্যায়ন করা সহ ছাত্রবান্ধব ছাত্রলীগ গড়ার প্রত্যয় ব্যক্ত করার পাশাপাশি মাদক ও সন্ত্রাস মুক্ত ছাত্র সমাজ গড়তে সব ধরনের কৌশল অবলম্বন করবেন বলেও জানান ছাত্রলীগের নতুন সারথিরা। বাংলাদেশের মধ্যে বরগুনা জেলা ছাত্রলীগ একটি রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করতে সাংবাদিকদের সব ধরনের পরামর্শ চেয়েছেন তারা।

এ সময় নতুন কমিটিতে হত্যা, মাদক ও জেলার বাইরে থেকে আসা বিতর্কিতদের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা বলেন, ইতোমধ্যে এ বিষয়ে অবগত হয়েছি। কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ছাত্রলীগের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় জেলা ছাত্রলীগের নতুন কমিটি ও বরগুনা প্রেসক্লাবের মধ্যে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।
এসময় প্রেসক্লাবের বার্ষিক প্রতিবেদন সম্বলিত বুকলেট ছাত্রলীগের হাতে তুলে দেয় বরগুনা প্রেসক্লাব।

বরগুনা জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভার সঞ্চালনা করেন বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজ।

এসময় বক্তব্য রাখেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হোসেন হাওলাদার প্রমুখ।

এ সময় নতুন কমিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম, মাইনুল হাসান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার শুভ, সাংগঠনিক সম্পাদক নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনহাসহ প্রেসক্লাব সদস্যরা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অপু

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।