ঢাকাশনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১০
আজকের সর্বশেষ সবখবর

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজা, সম্পাদক ইমরান

কাশেম হাওলাদার
জুলাই ২৫, ২০২২ ১:৫১ পূর্বাহ্ণ
পঠিত: 954 বার
Link Copied!

রেজাউল কবির রেজাকে সভাপতি ও তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক এ কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রবিবার (২৪ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে এ নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়।

এতে বরগুনা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন মো. রেজাউল কবির রেজা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে তৌশিকুর রহমান ইমরান।

এছাড়া সহসভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে ছয়জনের নাম রয়েছে।

নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন, সবুজ মোল্লা, মো. আবু হাসান ইখলাস বাবু, মো. সাইফুল ইসলাম তুহিন, ওলিউর রহমান সাকিব, মো. বায়জিদ ইসলাম, মো. মাহমুদ হাসান তুরন, প্রত্যয় দেব প্রান্ত, আওলাদ হোসেন রাজিব, রাইয়ানুল ইসলাম, মো. আরিফুল ইসলাম, আওলাদ হোসেন রাজু, আবির হাসান মেহেদী, রাজিব হসেন মৃধা, মাইনুল হাসান মোল্লা, আরিফ শাহরিয়ার, এইচ এম ফজলে হাসান রাব্বি, জাহিদুল ইসলাম রিমন, রায়হানুল ইসলাম শাওন, ইসতিয়াক লিয়ন ও মো. রফিকুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, সুমন রায়, জাহিদুল ইসলাম জাদুমনি, রাজ আরিয়ান বিশাল, হাসান মো. শাহরিয়ার শুভ, ও মো. ইসমাঈল হোসেন।

এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা, মো. রাকিব চৌধুরী, আব্দুল্লাহ আল মারজান, নাইমুল আহসান রাব্বি ও জুম্মান আহমেদ লিসান।

এদিকে, বরগুনা থেকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হয়েছে তিন জনকে। এরা হলেন, রিসাদ হাসান প্রিন্স, ফাহাদ হাসান তানিম, সাইফুল ইসলাম সাগর। জেলার নতুন কমিটির সঙ্গে তাদের নামও ঘোষণা করা হয়।

অপু

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।