ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৮

ভালোবাসার বিয়ে, অবশেষে বউয়ের জ্বালায় কবর খুঁড়লেন স্বামী!

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৩, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

ভালোবেসে বিয়ে করেছিলেন জাফর ও হাজেরা। ১৩ বছর সংসার করার পর হঠাৎ পারিবারিক কলহে আলাদা থাকছেন তারা। তবুও স্ত্রীকে ঘরে ফেরাতে পারবেন বলে আশায় বুক বাঁধেন জাফর। একাধিক বার এনিয়ে চেষ্টাও করেছেন তিনি। সবশেষে ব্যর্থ হয়ে হতাশায় নিজ ঘরেই কবর খুঁড়ছেন তিনি।

শুক্রবার ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের কদমতলা এলাকায়। খবর পেয়ে গ্রাম পুলিশ নিয়ে স্থানীয়রা কবর খোঁড়া থেকে বিরত রেখে বিষয়টি থানা পুলিশকে জানান। এ ঘটনার পর থেকে আশেপাশ গ্রামের মানুষ ওই বাড়িতে ভিড় করছেন।

এ বিষয়ে স্বামী জাফর জানান, ১৩ বছর আগে ঢাকায় বসে ভালোবেসে হাজেরার সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর হাজেরা পাল্টে যেতে শুরু করে। নিত্য কলহ সৃষ্টি হলে তারা বরগুনায় এসে বসবাস শুরু করেন। তবুও স্ত্রীকে শুধরাতে পারেনি জাফর। তাদের কলহ নিয়ে একাধিকবার সালিশ বসলেও হাজেরা কোন কিছু মানছেন না। সবশেষ ২২ জুন তার সঙ্গে রাগ করে হাজেরা তার নিজ চায়ের দোকানে বসবাস শুরু করেন। দোকান থেকে তাকে ঘরে ফেরাতে একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হন জাফর। তাই হতাশায় নিজের কবর নিজেই খোঁড়া শুরু করেন তিনি।

ভালোবেসে বিয়ে করা স্বামীর বিরুদ্ধে স্ত্রী হাজেরারও অভিযোগের কমতি নেই। ১৩ বছর আগে বিয়ের সময় তার সঙ্গে প্রতারণা করেছেন জাফর। তার আগের স্ত্রীকে তালাক না দিয়েই মিথ্যা তালাকনামা তৈরি করে তা দেখিয়ে তাকে বিয়ে করেন জাফর। তাই জাফরের সঙ্গে ফের সংসার শুরু করতে কোনমতেই রাজি নন হাজেরা।

হাজেরা জানান, জাফর সংসারে অমনোযোগী। এজন্য প্রায়ই ঝগড়া হয় তাদের। গত ২২ জুন হাজেরাকে মেরে ঘর থেকেই বের করে দেয় ভালোবাসার স্বামী জাফর। অভিমানে এরপর থেকে তিনি দোকানের মধ্যে আলাদা থাকা শুরু করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন জানান, জাফর ও হাজেরার মধ্যে মান-অভিমান জমেছে। আমরা তাদের মিলিয়ে দিতে চেষ্টা করছি। তারপরও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে জাফর যাতে কোনো অঘটন ঘটাতে না পারে সেজন্য তাকে ঘর থেকে কদমতলা বাজারে আনা হয়েছে।

এব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি শুনেছি। এব্যাপারে খোঁজ খবর নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।