ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৫

সাক্ষ্য দেওয়ায় হাতুড়িপেটা, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা 

কাশেম হাওলাদার
জুলাই ২১, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
পঠিত: 757 বার
Link Copied!

বরগুনা জেলা কৃষক লীগের সভাপতি ও ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক স্বপনের বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ায় দুইজন ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (২০ জুলাই) আহত ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল বারেক এ ঘটনায় চেয়ারম্যান স্বপনসহ চারজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় ঢলুয়া ইউনিয়নের খাজুরতলা মাদরাসা এলাকায় চেয়ারম্যানের গাড়ি চালক ও ভাইদের নেতৃত্বে এই হামলা করা হয়। আহত ইউপি সদস্য মো. কবির এবং গোলাম ফরিদকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আহত ইউপি সদস্য কবির এবং গোলাম ফরিদ জানান, ইউপি চেয়ারম্যান আজিজুল হক স্বপনের বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে অভিযোগ করেন সংরক্ষিত ইউপি সদস্য খাদিজা আক্তার ছবি। সেবামূলক সরকারি বরাদ্দ সেবা গ্রহণকারীদের কাছ থেকে অর্থ আদায় সহ দুর্নীতির কথা উল্লেখ করা হয় অভিযোগে। চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগের মন্ত্রণালয়ের তদন্তে ওই দুই ইউপি সদস্য সহ ভুক্তভোগীরা সাক্ষ্য দেওয়ায় তাদের ওপর ক্ষিপ্ত হয়ে হুমকি দেয়া হয় বলে অভিযোগ ইউপি সদস্যদের।

ইউপি সদস্য কবির বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে আসার সময় আমাদের পথরোধ করে চেয়ারম্যানের ড্রাইভার রিয়াজের নেতৃত্বে হাতুড়ি ও হকিস্টিক দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়।

এবিষয়ে চেয়ারম্যান আজিজুল হক স্বপন জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ ঠিক নয়। তাদের সঙ্গে বিরোধ থাকতে পারে, তাই বলে কেন আমি তাদের ওপর হামলা চালাব?

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, এঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।