ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৪

বরগুনায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২০, ২০২২ ১০:২৩ পূর্বাহ্ণ
পঠিত: 212 বার
Link Copied!

বরগুনায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সয়াবিন তেল বিক্রয় করাসহ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের অপরাধে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৯ জুলাই) দিনব্যাপী বরগুনার আমতলীতে অভিযানকালে এ জরিমানা আদায় করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরগুনার সহকারী পরিচালক বিপুল বিশ্বাস।

এ তথ্য নিশ্চিত করে সহকারী পরিচালক বিপুল বিশ্বাস জানান, মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সাবেরা পারভীন ও আমতলী থানা পুলিশের সহোযোগিতায় আমতলী মাছ বাজার ও আব্দুল্লাহ মার্কেট এলাকায় তিনি এ অভিযান পরিচালনা করেন।

এসময় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সয়াবিন তেল বিক্রয় করার অপরাধে মেসার্স নোমান স্টোরকে ১৫,০০০ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের অপরাধে তানজিলা কসমেটিক্সকে ৫,০০০ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরগুনার সহকারী পরিচালক বিপুল বিশ্বাস বলেন, অভিযানকালে উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন করা সহ বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা ও নিত্যপণ্যের দাম মনিটরিং করা হয়। জনস্বার্থে বাজার তদারকিমূলক এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।