ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৪

সরকারি কর্মচারীদের ৫ দফা দাবীতে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি
মার্চ ৩১, ২০২২ ২:৪৭ অপরাহ্ণ
পঠিত: 94 বার
Link Copied!

পাঁচ দফা দাবীতে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করছে বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ বরগুনা জেলা শখা।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দাবিগুলো হলো- দ্রব্য মূল্যের উর্দ্ধগতির কারনে পঞ্চাশ শতাংশ মহার্ঘ ভাতা প্রদান, দশ ধাপে বেতন নির্ধারণসহ নবম বেতন কমিশন গঠন, সচিবালয়ের মতো পদবি পরিবর্তন, বিনা সুদে পঞ্চাশ লক্ষ টাকা গৃহ নির্মাণ ঋণ প্রদান, টাইমস্কেল সিলেকশন গ্রেড পুনর্বহাল করা।

সমাবেশের সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ বরগুনা জেলা শাখার সভাপতি ও জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী দুলাল চন্দ্র দাস।

সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ বরগুনার সাধারণ সম্পাদক সঞ্জিদা ফেরদৌসী জনি, সহ-সভাপতি আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, দফতর সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আব্দুল বাসেত, দিপক হাওলাদার, শফিকুল ইসলাম প্রমুখ।

শতাধিক সরকারি চাকুরীজীবির অংশগ্রহণে সমাবেশে বক্তারা তাদের দাবী পূরনের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।