ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৫
আজকের সর্বশেষ সবখবর

পানি সম্পদ মন্ত্রণালয়ের বৃক্ষ রোপন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৯, ২০২২ ৯:৩৭ অপরাহ্ণ
পঠিত: 198 বার
Link Copied!

উপকূলীয় বরগুনায় পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতায় ২০২২-২৩ অর্থ বছরে ২০ লাখ বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে বরগুনা পানি উন্নয়ন বোর্ড কম্পাউন্ডে আম গাছের চারা লাগিয়ে এ কর্মসূচি উদ্বোধন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান।

এছাড়াও সকালে বরগুনায় বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন কাজ পরিদর্শন করেন সচিব।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের বরিশাল বিভাগের প্রধান প্রকৌশলী নুরুল ইসলাম সরকার, বরগুনা ও পটুয়াখালী এসি কাউসার আলম, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাউসার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির প্রমুখ।

অতিরিক্ত সচিব মিজানুর রহমান জানান, বরগুনা জেলায় এ বছর ২০ লাখ বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ করা হবে। এছাড়াও বরগুনায় বিভিন্ন সমস্যা লাঘবের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।