ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৩

লঞ্চে আগুন : নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৯, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ
পঠিত: 579 বার
Link Copied!

অভিযান-১০ লঞ্চে অগ্নিকান্ডে নিহত যাত্রীদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে বরগুনা জেলা প্রশাসক কর্যালয়ের মিলনায়তনে এ সহায়তায় প্রদান করা হয়।

নৌ-দুর্যোগ তহবিল ট্রাস্টি বোর্ডের সহায়তায় নিহত যাত্রীদের মধ্যে সনাক্ত হওয়া বরগুনার ১৮ যাত্রীর অনুকূলে ১৪ পরিবারকে দেড় লাখ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিযুষ কান্তি দে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বরগুনা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বিশেষ অতিথি ছিলেন, নৌ-দুর্যোগ তহবিল ট্রাস্টি বোর্ডের পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, বরিশাল লঞ্চ মালিক সমিতির পরিচালক শেখ আ. রহিম, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জীব দাস, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সাধারন সম্পাদক অ্যাড. সোহেল হাফিজ, সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সালেহ, সৈকত সংবাদের বার্তা সম্পাদক মালেক মিঠু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।