ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৫

সমুদ্রে নিখোঁজ ভাগ্নীসহ এনএসআই কর্মকর্তার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৪, ২০২২ ১১:৪৪ পূর্বাহ্ণ
পঠিত: 189 বার
Link Copied!

বরগুনার তালতলী শুভসন্ধা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এনএসআই কর্মকর্তাসহ দুই জন নিখোঁজ হয়।

বুধবার (১৩ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে শুভসন্ধা সমুদ্র সৈকতের পূর্ব পশ্চিম কোন থেকে স্থানীয়রা তাদের পাশাপাশি ভাসমান মরদেহ দুটি উদ্ধার করেন।

ঘটনাস্থলে থাকা সেলিনা শিকদার উদ্ধার কৃত লাশ স্বামী ও তার বোনের মেয়ে জুই বলে শনাক্ত করেছেন।

এর আগে বুধবার (১৩ জুলাই) দুপুর ১২টার দিকে শুভসন্ধা সৈকতে এ ঘটনা ঘটে। মোস্তফা কাদের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে বরগুনায় কর্মরত।

এর আগে উদ্ধার কৃতরা হলো মোস্তফা কাদেরর স্ত্রী সেলিনা সিকদার (৩৫), ছেলে মাহাতির মোহাম্মাদ(০৯), ও আরেক ছেলে আবদুল করিম(১৬)।

এঘটনায় এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে জুই আক্তার নিখোঁজ ছিলেন।

নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের বরগুনায় চাকরি করেন সেই সুবাদে ঢাকা থেকে স্ত্রী,দুই ছেলে তার স্ত্রীর বোনের জুইকে নিয়ে ঈদের ছুটিতে শুভসন্ধা সমুদ্র সৈকতে ঘুড়তে আসেন। পরে সবাই মিলে সমুদ্রে গোসল করতে যায়। ঠেউয়ে তোড়ে মুহূর্তের মধ্যে সমুদ্রের মাঝে নিয়ে যায় তাদের সবাইকে। পরে খোঁজাখুঁজির পর তিন জনকে পাওয়া গেলেও এনএসআই কর্মকর্তাসহ জুই নিখোঁজ ছিলো। নিখোঁজের সাড়ে চার ঘন্টা পরে তাদের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

স্থানীয়রা বলেন, নিখোঁজদের উদ্ধার অভিযান চলাকালে এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও জুই আক্তারের মরদেহ ভাসমান অবস্থায় শুভসন্ধা সমুদ্র সৈকতের পূর্ব পশ্চিম কোনে দেখা যায়। পরে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে তালতলী থানার বারক্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করে বলেন, এনএসআই কর্মকর্তা ও জুইয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আইনী কার্যক্রম শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বুধবার রাতে বরগুনা এনএসআই কার্যালয়ের সামনে আনা হয় নিহত এনএসআই কর্মকর্তার মরদেহ। এসময় শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন বরগুনা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।