ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১০

বরগুনার বিশিষ্ট আইনজীবী সেলিম না ফেরার দেশে

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৮, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
পঠিত: 343 বার
Link Copied!

বরগুনার বিশিষ্ট আইনজীবী আসাদুজ্জামান সেলিম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

সোমবার (২৮ মার্চ) বিকেল ৪ টা ১৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ বরগুনার বাশবুনিয়ার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

তিনি স্ত্রী, দুই পুত্র সন্তান সহ অসংখ্য ভক্ত ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রয়াত অ্যাডভোকেট আসাদুজ্জামান সেলিম বরগুনা মহাকুমা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি ও বরগুনা পৌরসভার প্রথম মেয়র মরহুম আব্দুল লতিফ মাস্টারের বড় ছেলে। তিনি বরগুনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

তার বড় ছেলে মো. মিজানুর রহমান বরগুনা প্রেসক্লাবের সদস্য, বৈশাখী টেলিভিশন এবং যায়যায়দিন পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি। ছোট ছেলে অ্যাডভোকেট মশিউর রহমান বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস্য।

প্রয়াত অ্যাডভোকেট আসাদুজ্জামান সেলিম মিয়ার বড় ছেলে মো. মিজানুর রহমান জানান, মঙ্গলবার বিকেল ২টায় দক্ষিণ বরগুনা লতিফ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।