ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৬

মোটরসাইকেলে যাচ্ছিল চাচা, কুপিয়ে আহত করল ভাতিজারা

মাহমুদ হাসান
জুলাই ৯, ২০২২ ৪:০৩ পূর্বাহ্ণ
পঠিত: 176 বার
Link Copied!

মটরসাইকেলে চলন্ত অবস্থায় চাচাকে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করেছে তারই দুই ভাতিজা তনু খান ও তুহিন খান। চাচা মোখলেছুর রহমান এসময় তার নিজ মটরসাইকেলের পিছনে বসা ছিল।

শুক্রবার বেলা বারোটার দিকে এই ঘটনা ঘটে সদর উপজেলার আয়লা বাজারে দক্ষিণ দিকে সুধীর বাবুর বাসার সামনে।

ঘটনার প্রতক্ষদর্শী ও স্হানীয় লোকজন জানান, বেলা বারোটার দিকে বরগুনা সদর নির্বাহী কার্যালয়ের জারীকারক মোখলেছুর রহমান বরগুনা থেকে আয়লা বাজারের আদাবাড়িয়া গ্রামে এসেছিল। আয়লা বাজারে আসার পরই তার অন‍্য ভাই এবং ছোট ভায়রার ছেলেরা তাকে কুপিয়ে আহত করবে এমন সংবাদ পেলে মোখলেছুর রহমান কে বড় ভাই শানু খা ছেলেরা বাজার থেকে বাড়িতে নেয়ার সময় পিছন থেকে দ্রুত একটি মটরসাইকেলে এসে বিডিআর থেকে বরখাস্ত হওয়া তনু খা ও তার ছোট ভাই হত‍্যার উদ্দেশ্য গলায় কোপ দেয়। এসময় মোখলেছ খান গাড়ি থেকে পড়ে গেলে তাকে মাথায় ও শরীরে উপুর্যপুরি কুপিয়ে দ্রুত চলে যায়।

আহত অবস্থায় স্হানীয় আয়লা উপ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে কোন চিকিৎসা করাতে না পেরে তাকে দ্রুত চিকিৎসার জন‍্য বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বরগুনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এব‍্যাপারে আহত মোখলেছুর রহমানের কন‍্যা মেহেরুন আক্তারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমানে তার বাবার অবস্থা খুবই সংকটাপন্ন। বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে অপারেশন থিয়েটারে তার চিকিৎসা চলছে। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ইতোমধ্যে দুই ব‍্যাগ রক্ত সংগ্রহ করে শরীরে রক্ত দেয়া হচ্ছে।

মেহেরুন আক্তার আরো বলেন, যারা আমার বাবাকে কুপিয়েছে তনু ও তুহিন তারা সম্পর্কে চাচাতো ভাই অন‍্যদিকে খালাতো ভাই। গত ৪ জুলাই আমাদের অন‍্য এক খালু হেমায়েত খান মারা যাবার পরদিন তুহিন ও তার মা এবং ছোট বোন ঐ মৃত্যু বাড়িতে সন্ত্রাসী ঘটনা ঘটায়। সন্ত্রাসী কার্যক্রম করার সময় সোনাখালী এলাকার মানুষ তাদেরকে আটক করতে চাইলে এসময় আমার বাবা মোখলেছুর রহমান তুহিন কে একটি থাপ্পর দিয়ে ছাড়িয়ে দেয়ার ঘটনায় এবং এতিম খালাতো ভাই বোনের পক্ষে থাকায় আজ আমার বাবাকে হত‍্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।