ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৬

যুবলীগ নেতা খুন, বিচারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৭, ২০২২ ১:২৬ পূর্বাহ্ণ
পঠিত: 183 বার
Link Copied!

চাঞ্চল্যকর খোকন হত্যাকাণ্ডের আসামিদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্বজন ও এলাকাবাসী।

বুধবার (৬ জুলাই) সকালে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলঝুড়ি বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার ইউসুফ, ইউনিয়ন‌ আওয়ামী লীগের সভাপতি শরীফ ইলিয়াস আহমেদ স্বপন, ইউপি সদস্য ইদ্রিস আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা ইউনিয়ন যুবলীগ নেতা খোকন খানের হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, নারী-পুরুষসহ প্রায় দেড় হাজার মানুষ অংশগ্রহণ করে চাঞ্চল্যকর খোকন হত্যার বিচারের দাবি জানায়।

উল্লেখ্য, গত ২৮ জুন রাতে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোকন খান নিখোঁজ হন। তাকে জবাই করে ও শরিরের বিভিন্ন স্থান কুপিয়ে জখম করে হাত পা বেঁধে বস্তার মধ্যে ইটের ব্লোক দিয়ে নদীতে ডুবিয়ে দেয়া হয়। নিখোঁজের চারদিন পর স্থানীয় নদী থেকে তার অর্ধগলিত বস্তাবন্দি ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।