ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৯
আজকের সর্বশেষ সবখবর

২৬ কিলোমিটার স্বাধীনতা সাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি
মার্চ ২৭, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
পঠিত: 256 বার
Link Copied!

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বরগুনায় ২৬কিলোমিটার স্বাধীনতা সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) সাইকেল শোভাযাত্রার আয়োজন করে বরগুনা সাইক্লিং কমিউনিটি।

দুপুরে সাইক্লিস্টরা বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে যাত্রা শুরু করে চালিতাতলী ঘুরে বরগুনা সার্কিট হাউজে এসে সমাপ্তি করে।

এর আগে সকালে বরগুনা সাইক্লিং কমিউনিটির সদস্যরা মুক্তিযুদ্ধে শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

বেলা ১১টায় স্বাধীনতা সাইকেল শোভাযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরগুনা-১ আসনের সাংসদ অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

এসময় উপস্থিত ছিলেন- বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জীব দাস, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সম্পাদক অ্যাড. সোহেল হাফিজ, লোকবেতারের স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাফর হোসেন হাওলাদার, সাংবাদিক রেজাউল ইসলাম টিটু, শাহ আলী প্রমুখ।

বরগুনা সাইক্লিং কমিউনিটির সাধারণ সম্পাদক আবিদ হাসানের নেতৃত্বে ২৬জন সাইক্লিস্ট ২৬ কিলোমিটার স্বাধীনতা সাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করে।

অংশগ্রহণকারী সাইক্লিস্টরা হলেন- স্বপ্নীল, বাপন, ইলহাম, সুপ্তি, অর্পিতা, মীম, স্বাধীন, কল্প, আলিফ, আব্দুর রহমান, আমিনুল, তামিম, রাতুল, সাদেক, সাগর, রায়হান, রাজিব, রুবায়েত, রাইহান, রুপম, আবু বকর, ফারদিন, সাজ্জাদ, মাশরাফি, রোহান, সাফওয়াল।

বরগুনা সাইক্লিং কমিউনিটির সিনিয়র সহ-সভাপতি এহসান আহমাদ নোমান বলেন, এরকম ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে বিভিন্ন দিবসের প্রতি শিক্ষার্থীদের ভালোবাসা ও সাইক্লিংয়ের প্রতি অনুরাগ সৃষ্টি হবে।

বরগুনা-১ আসনের সাংসদ অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বরগুনা সাইক্লিং কমিউনিটি কর্তৃক ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ২৬ জনের ২৬ কিলোমিটার সাইকেল শোভাযাত্রার আয়োজনের মাধ্যমে যুবসমাজের মধ্যে সাইক্লিংয়ের প্রতি আগ্রহ সৃষ্টি হবে। একইসাথে মাদকসহ নানা অপরাধ কর্মকাণ্ড থেকে যুবসমাজ বিরত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।