ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৪

ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

বামনা প্রতিনিধি
মার্চ ১৩, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ
পঠিত: 330 বার
Link Copied!

বরগুনার বামনায় জমি নিয়ে বিরোধের জেরে এক পান ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

নিহত ওই পান ফেরিওয়ালা মধ্য আমতলি গ্রামের মৃত. আ. আজিজ এর ছেলে মো. আবু সালাম(৫০)। তিনি উপজেলার বিভিন্ন হাটে-বাজারে খিলকী পান ফেরি করে বিক্রি করতেন।

এ ঘটনায় গত শনিবার রাতে বামনা থানায় নিহত ওই ফেরিওয়ালার ভাই মো. শুকুর মিয়া বাদী হয়ে বামনা থানায় অভিযুক্ত প্রতিবেশী মৃত.কদম আলীর পুত্র আব্দুল ওহাব আলীকে (৭০) প্রধান আসামী করে একটি হত্যা মামলা করেন।

রবিবার বিকেলে এ ঘটনায় অভিযুক্ত মো. ওহাব আলীকে কাঠালিয়া উপজেলার আমুয়া বন্দর থেকে গ্রেফতার করেছে বামনা থানা পুলিশ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৪ মার্চ শুক্রবার বিকালে জমি নিয়ে বিরোধের জেরে পান বিক্রেতা আবু সালামের সাথে প্রতিবেশী ওহাব আলীর কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় ওহাব আলী মাটি কাটার কোদাল দিয়ে সালামের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা তাকে তাৎক্ষনিক বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠায় চিকিৎসকরা।

সেখানে টানা ৮দিন চিকিৎসা শেষে গত শনিবার সন্ধ্যায় তিনি মারা যান। সকালে ময়নাতদন্ত শেষে তার লাশ নিজ বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

মধ্য আমতলী গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সচিব মো. রফিক হাসান বলেন, এই হত্যাকান্ডের সাথে জড়িত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বেও হত্যাকান্ড সংঘঠিত করার অভিযোগ রয়েছে। তিনি নিহত সালামের বাবাকেও পিটিয়ে হত্যা করেছিলো। এছারাও সে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছিলো বলে অভিযোগ রয়েছে।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. বশিরুল আলম বলেন, গত শনিবার রাতে থানায় মামলা হওয়ার সাথে সাথে পুলিশ অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে দুপুরে আমুয়া থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।