ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৭

নাতি বাঁচলেও দাদির প্রাণ কেড়ে নিলো বিআরটিসি

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ১৩, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
পঠিত: 303 বার
Link Copied!

বরগুনার বামনায় বেপরোয়া গতির একটি বিআরটিসি বাসের চাপায় হালিমা বেগম (৭৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম।

তিনি জানান, বুধবার সকাল ১০টার দিকে পাথরঘাটা-বরিশাল সড়কে উপজেলার পূর্ব চালিতাবুনিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হালিমা বেগম পার্শ্ববতী বেবাজিয়াখালী এলাকার মৃত আ. গনী হাওলাদারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, হালিমা বেগম রাস্তা পার হওয়ার সময় বরিশাল থেকে পাথরঘাটাগামী একটি বিআরটিসি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বামনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান চৌধুরি কামরুজ্জামান ছগির বলেন, শিশু নাতিকে রাস্তা পার করতে গিয়ে হালিমা বেগমকে যাত্রীবাহি বেপরোয়া গতির একটি বিআরটিসি বাস চাপা দেয়। এতে তার পেটের নাড়িভুঁড়ি বের হয়ে রাস্তায় ছিটকে পড়ে এবং ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। তবে নিহতের শিশু নাতি অক্ষত আছে।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। বিআরটিসি বাসটি পুলিশ হেফাজতে আছে। তবে বাসের হেল্পার ড্রাইভার সবাই পলাতক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।