ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৫
আজকের সর্বশেষ সবখবর

শিশুকন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ৫, ২০২২ ৪:০০ অপরাহ্ণ
পঠিত: 242 বার
Link Copied!

বরগুনায় ৪ বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে বাবা ইউসুফ খানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বামনা উপজেলার রামনা ইউনিয়নের আবাসনে।

মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম।

তিনি জানান, অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন বালির কার্গোর শ্রমিক। সোমবার রাতে শিশুটির মা বাদী হয়ে তার বিরুদ্ধে বামনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯-এর (১) ধারায় মামলা করেন।

বাদী জানান, বিয়ের পর থেকেই স্বামীর সাথে তার পারিবারিক কলহ চলছিল। প্রায় ৭-৮ মাস পূর্বে আবাসনে থাকাকালীন তার অবর্তমানে তাদেরই ৪ বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়ন করেছে তার স্বামী। তখন শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি গোপন রেখে বরগুনা এনে তার চিকিৎসা করানো হয়। এ নিয়ে স্বামীর সাথে বিরোধ সৃষ্টি হলে স্বামী গ্রামের বাড়ি বামনার গোলাঘাটা এসে থাকতে শুরু করেন। সর্বশেষ গত ২ দিন আগে শিশুটি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম বলেন, সোমবার রাতে স্বামীর বিরুদ্ধে বামনা থানায় মামলা করেন শিশুটির মা। পুলিশ তাৎক্ষণিক শিশুটির বাবাকে গ্রেফতার করেন। মঙ্গলবার দুপুরে তাকে বরগুনা আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।