ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪০

কচুক্ষেতে মধ্যবয়সী নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৯, ২০২২ ১:৫৯ অপরাহ্ণ
পঠিত: 262 বার
Link Copied!

বরগুনায় কচুক্ষেত থেকে সালেহা বেগম নামে মধ্যবয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) রাত ৯ টার দিকে বামনা উপজেলার বড় তালেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত সালেহা বেগম একই গ্রামের মৃত হাসান আলীর স্ত্রী।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ি থেকে ৩০০ গজ দূরে বেরিবাঁধের পাশে কচুক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সালেহা বেগমের মেয়ে আকলিমা বেগম জানান, সন্ধ্যার পর থেকে তার মাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খুঁজতে খুঁজতে বেরিবাঁধের কাছে গেলে তার মায়ের জুতা পড়ে থাকতে দেখে সন্দেহ হয়। কিছু সামনে এগিয়ে কচুক্ষেতে মরদেহ দেখে চিৎকার দিলে এলাকাবাসী এসে পুলিশকে জানায়।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরাতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করে। বিষয়টি আরো গভীরভাবে তদন্তের জন্য সিআইডিকে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।