ঢাকাশনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৩
আজকের সর্বশেষ সবখবর

মহানবীকে কটূক্তি : বামনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মাসুদ রেজা ফয়সাল
জুন ১২, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
পঠিত: 317 বার
Link Copied!

ভারতের ক্ষমতাসীনদল বিজেপির বহিষ্কৃত নেতা নূপুর শর্মা কর্তৃক মহানবী হজ্বরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরগুনার বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় সকল দলীয় নেতাকর্মী ও মুসল্লিরা।

রবিবার সকাল ১০ টায় বিক্ষোভ মিছিলটি উপজেলার থেকে শুরু করে লঞ্চঘাট হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। স্থানীয় প্রায় ১০ হাজার মুসল্লি উপজেলা পরিষদের সামনে একত্রিত হয়ে এ কর্মসূচি পালন করেন।

পরে সেখানে পথসভায় বক্তব্য দেন, বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যন সাইতুল ইসলাম লিটু, সদর ইউপি চেয়ারম্যান চৌধূরী কামরুজ্জামান সগীর, বামনা উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মোশাররফ হোসেন জমাদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মোল্লা রাজ্জাকিয়া মাদ্রাসার মাওলানা হারুন সাহেব প্রমুখ।

এ সময় তারা অভিযোগ করে বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে বিরূপ মন্তব্য করায় বিজিপি সরকারের মুখপাত্র নুপুর শর্মাকে কঠিনতর শাস্তি দিতে হবে। আর বিশ্বনবীকে নিয়ে যে ব্যাক্তি বা গোষ্ঠী অবমননাকর কথা বলবে তার দাত ভাঙ্গা জবাব দিবে মুসলমানরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।