ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৫
আজকের সর্বশেষ সবখবর

জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক সীমা রানী হালদার

বামনা প্রতিনিধি :
মে ২৪, ২০২২ ১০:৪১ পূর্বাহ্ণ
পঠিত: 223 বার
Link Copied!

বরগুনার জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন সীমা রানী হালদার। আজ সোমবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বরগুনা জিলা স্কুলে অনুষ্ঠিত  জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জেলার বামনা উপজেলার বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রী কলেজের শররীচর্চা শিক্ষিকা সীমা রানী হালদার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হন।

এর আগে জাতীয় শিক্ষা সপ্তাহে গত বুধবার অনুষ্ঠিত উপজেলা পর্যায়ে সে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষাক নির্বাচত হন। সীমা রানী হালদার কালেরকন্ঠ পিরোজপুর আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদারের সহধর্মীনী।

সে জাতীয় পর্যায় ২০১১ সালে রোভার লীডার , ২০১৬ সালে ইউনিট লীডার, ২০১৭ টুঙ্গীপাড়ায় অনুস্ঠিত একাদশ জাতীয় রোভার মুট, ১০১৮ সালে রোভার লীডার ওরিয়েন্টশন ও  ২০১৯ সালে পটুয়াখালী অঞ্চলের ইউনিট লীডার বেসিক কোর্স এ অংশ গ্রহণ করে সনদপত্র লাভ করেন।

সীমা রানী হালদার ২০০৮ সালের ৫ ফেব্রুয়ারি বরগুনার বামনা উপজেলার বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রী কলেজে শরীর চর্চা শিক্ষিকা পদে যোগদান করে অদ্যবধি কর্মরত আছেন।

এ ব্যাপারে বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রী কলেজে এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মহসীন কবীর বলেন,বরগুনার জেলার নারী শিক্ষার একটি আদর্শ প্রতিষ্ঠান বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রী কলেজ। এই প্রতিষ্ঠানের সুনাম আরো বৃদ্ধি করেছে এখানের শরীর চর্চা শিক্ষিকা সীমা রানী। তিনি বরগুনা জেলায় প্রথম স্থান অধিকার করায় আমরা গর্বিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।