ঢাকাশুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৪
আজকের সর্বশেষ সবখবর

সেই তিন বোন পেল মাথা গোঁজার ঠাঁই

মহিউদ্দিন অপু
মে ২৪, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
পঠিত: 301 বার
Link Copied!

বরগুনার সেই তিন বোনকে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর ও সেলাই মেশিনসহ একটি দোকান ঘরের উদ্বোধন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

সোমবার (২৩ মে) বিকেল সাড়ে তিনটার দিকে বামনা উপজেলার গোলাগাটা গ্রামের ওই তিন বোনের ঘরের ফিতা কেটে উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বশির আলমসহ স্থানীয় জনপ্রতিনিধি।

নতুন ঘর, সেলাই মেশিন ও দোকান পেয়ে তিন বোন রুবি আক্তার, জেসমিন আক্তার, রোজিনা আক্তার প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ চিত্তে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আজ এই ইয়াতিম তিন বোনের পাশে যেভাবে দাঁড়িয়েছেন তেমনি স্থানীয় প্রতিবেশী ও জনপ্রতিনিধিদেরও দায়িত্ব নিতে হবে। এদের নিরাপত্তার কেবল পুলিশ নয়, প্রতিবেশীদেরও নিশ্চিত করতে হবে।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি দখন হওয়া নিজেদের পৈত্তিক জমি-জমা ও বসতঘর ফিরে পেতে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কাপড় পরে অনশন কর্মসূচি পালন করেছিলেন ঐ তিন বোন। নিজেদের বসতঘর ও জমি ফিরে না পাওয়া পর্যন্ত আমরণ অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা। বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিকের আশ্বাসে অনশন ভাঙেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।