ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৯

অস্ত্র ও গুলিসহ বরগুনার একাধিক মামলার আসামী আটক

পিরোজপুর প্রতিনিধি
মার্চ ১৭, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
পঠিত: 592 বার
Link Copied!

অস্ত্র ও গুলিসহ একাধিক মামলার আসামী রাজিবকে (২৭) আটক করেছে পুলিশ। আটক রাজিব বরগুনার দক্ষিণ আমতলার পাড় এলাকার মোশারেফের ছেলে ও বরগুনা তাঁতী লীগের নেতা সোহেলের ভাই।

বধবার (১৬ মার্চ) দিবাগত রাতে পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলার পশ্চিম নদমুল্লা এলাকা থেকে তাকে আটক করে পিরোজপুর গোয়েন্দা পুলিশ। এ সময় রাজিবের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পিরোজপুরের গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জসিম বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দিবাগত রাত তিনটার দিকে ভান্ডারিয়া থানার পশ্চিম নদমুলা গ্রামের চেয়ারম্যান বাড়ী গামী পাকা ব্রীজের উপর একজনকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে পরিচয় জানতে চাইলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে ধাওয়া করে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী চালিয়ে থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দেলোয়ার হোসেন বলেন, রাজীবের বিরুদ্ধে বরগুনা সদর থানায় দুটি মাদক মামলা, একটি নারী শিশু মামলা ও চারটি গুরতর জখমসহ হত্যা চেষ্টা মামলা রয়েছে, যা আদালতে বিচারধীন। অস্ত্র উদ্ধারের ঘটনায় রাজীবের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।