ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৫০

স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আমতলী প্রতিনিধি
সেপ্টেম্বর ৬, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
পঠিত: 139 বার
Link Copied!

বরগুনার আমতলীতে জমি নিয়ে বিরোধের জেরে সবুজ হাওলাদার ও তার স্ত্রী রিপা বেগমকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে জখম করেছে একই গ্রামের দুদা, আরিফ ও নিপুন নামের তিন ব্যক্তি।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার হলদিয়া ইউনিয়নের রাওগা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সবুজ হাওলাদারের ছেলে মনির বলেন, মোর বাব-দাদায় এই জমি ৩০/৪০ বছর যাবৎ ভোগ-দখল কইরা আইতেছে। হঠাৎ আইজগো আরিফ লোকজন নিয়া জমিতে বীজ লাগাইতে আসে। আমরা বাধা দিতেই বাবা ও মাকে এলোপাতাড়ি কোপাইয়া যখম করে। আমার মা মারাত্মক যখন হইয়া আশংকাজনক অবস্থায় আছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তন্ময় জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে একজন আশংকাজনক হওয়ায় তাকে পটুয়াখালী রেফার করা হয়েছে।

হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক জানান, তারা সম্পর্কে চাচাতো ভাই। জমি নিয়ে বিরোধ দীর্ঘ দিনের। তাদের ধান আমার জিম্মায় থাকার কথা। কিন্তু আমি ঢাকাতে অবস্থান করায় এই ঘটনা ঘটিয়েছে।

এদিকে এ ঘটনায় আমতলী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতের ছেলে মনির। আমতলী থানা পুলিশ জানায়, এখন পর্যন্ত এমন কোন ঘটনার খবর তারা পাননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।