ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৭

মেয়র ও চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৩, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
পঠিত: 872 বার
Link Copied!

বরগুনার আমতলীতে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান এবং আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের বিরুদ্ধে দায়ের করা হত্যা চেষ্টার মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে আমতলীর চৌরাস্তা মোরে এ বিক্ষোভ সমাবেশ হয়। এর আগে বিকালে আমতলী পৌরসভা চত্বর থেকে শুরু হয়ে নারী-পুরুষসহ কয়েক হাজার মানুষের সমাগমে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম এ কাদের মিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যার চেষ্টার প্রকৃত দোষীদের গ্রেফতার করে পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

সমাবেশে আমতলী সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহার উদ্দিন মৃধা, সহ-সভাপতি নুরুল ইসলাম মৃধা, আমতলী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সহ উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট আমতলী উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন খানকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

ওই ঘটনায় গত বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিশিয়াল আদালতে আহতের ভতিজা কবির হোসেন খান বাদী হয়ে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন।

মামলায় আমতলী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান এবং আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান সহ সাত জনকে আসামি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।