ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০২
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বেকারদের ঋণ বিতরন

আমতলী প্রতিনিধি
আগস্ট ১৫, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
পঠিত: 152 বার
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৫ বেকার যুব ও যুব মহিলাদের মাঝে ঋণ বিতরন করা হয়েছে।

জানাগেছে, উপজেলার বেকার যুব ও যুব মহিলাদের আত্ম কর্মসংস্থান হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ লক্ষে প্রধানমন্ত্রী বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। ওই প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আমতলী যুব উন্নয়ন অধিদপ্তর ২৫ জন বেকার যুব ও যুব মহিলাদের মধ্যে ১৩ লক্ষ ৫ হাজার টাকার চেক বিতরন করেন।

ইউএনও একেএম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে ঋণ বিতরনী সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, ওসি একেএম মিজানুর রহমান, বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম শাহজাহান কবির, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মৃধা, বাংলাদেশ আওয়ামীলীগ শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান মিজান, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা একেএম সামসুদ্দিন সানু ও উপজেলা যুব উন্নয়ন অফিসার সৈয়দ ফারুক হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।