ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫১

নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে, আহত ৩০

আমতলী প্রতিনিধি
আগস্ট ১৫, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের মহিষকাটা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে কুয়াকাটাগামী তিশা পরিবহন খাদে পড়ে ৩০ যাত্রী আহত হয়েছে। এতের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার দিবাগত রাত তিনটার দিকে।

জানাগেছে, টুর ইভেন্টে ভ্রমনের উদ্দেশ্যে রবিবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে তিশা পরিবহন (ঢাকা মেট্রো প-১৪৭৪৯৩) ৪২ জন যাত্রী নিয়ে কুয়াকাটা যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের মহিষকাটা নামক স্থানে রাত তিনটার দিকে নিয়ন্ত্রন হারিয়ে গাড়ীটি খাদে পড়ে যায়। এতে ওই গাড়ীতে থাকা প্রায় যাত্রীরা আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহত আরিফ হোসেন, ওবায়দুল, মইনউদ্দিন, পারমিতা, ফখরুল ইসলাম বরিন, আফসানা অনিতা, নাজনিন, রাফাত, তানিয়া, উৎসব, রাকিব, মোস্তাফিজ, শান্তা, আজিজ, ডা. শারমিন আত্তার, সাগর, নাহিদ হাসান, জাহিদ, জাহিদুল ইসলাম, তালিবুল
ইসলাম,তুহিন,শামীম, ওমর ফারুক, রবিন, মাহিদ ও রাইফাকে উদ্ধার করে আমতলী
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। আহতদের বাড়ী মুন্সিগঞ্জ, রংপুর ও লক্ষীপুর জেলায়।

আহত নাহিদ হাসান বলেন, টুর ইভেন্টে ভ্রমনের উদ্দেশ্যে ৪২ জন যাত্রী তিশা পরিবহনে কুয়াকাটা যাচ্ছিলাম। পথিমধ্যে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই গাড়ীতে থাকা সকল যাত্রীই আহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ সুমন বিশ্বাস বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত তিন জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।