ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৯

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রেমিকার শশুরের টাকা ছিনতাইয়ের অভিযোগ

আমতলী প্রতিনিধি
জুলাই ২২, ২০২২ ৯:০৯ অপরাহ্ণ
পঠিত: 82 বার
Link Copied!

বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাইজুর রহমান নয়নের বিরুদ্ধে এক বৃদ্ধ ও তার ছেলেকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃদ্ধ ওমর আলী ছাত্রলীগ নেতা মো. নয়ন, রাসেল, সাইফুল ইসলাম, আলিফসহ অজ্ঞাত আরও কয়েকজনের নামে আমতলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রণজিৎ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের হাবিবুল্লাহ চৌকিদারের স্ত্রীর সঙ্গে নাইজুর রহমান নয়নের প্রেমের সম্পর্ক হয়।

এনিয়ে পারিবারিক কলহ সৃষ্টির জেরে গত ১৯ জুলাই সন্ধ্যায় নয়ন ও তার লোকজন হাবিবুল্লাহ ও তার বাবা ওমর আলীকে রাস্তায় পেয়ে মারধর করে তাদের সঙ্গে থাকা নগদ ১ লক্ষাধীক টাকা ছিনিয়ে নেয়।

অভিযোগের বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নয়নের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তিনি সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ প্রমাণিত হলে নয়নের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রণজিৎ কুমার সরকার জানান, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।