ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৬

শেষ সময়ে ধরা

তালতলী প্রতিনিধি
জুলাই ২২, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
পঠিত: 81 বার
Link Copied!

৬৫ দিনের নিষেধাজ্ঞার শেষ সময়ে বরগুনার আমতলীতে ২৩ হাজার মিটার কারেন্ট জাল, ৩টি বেহুন্দি ও ২টি চিংড়ি জাল জব্দ করেছে উপজেলা মৎস্য অফিস।

শুক্রবার (২৩ জুলাই) আমতলী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২২ জুলাই) দিনব্যাপী পায়রা (বুড়িশ্বর) নদীতে অবৈধ জাল উচ্ছেদে বিশেষ অভিযান পরিচালনা করে আমতলী উপজেলা মৎস্য অফিস।

আমতলী থানা পুলিশের সহায়তায় পায়রা নদীর বিভিন্ন স্থানে অভিযানকালে অবৈধ ২৩ হাজার মিটার কারেন্ট জাল, ৩টি বেহুন্দি ও ২টি চিংড়ি জাল জব্দ করা হয়।

আমতলী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, জব্দকৃত জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। একই সাথে জেলেদের সতর্কীকরণ ও সচেতনতামূলক তথ্য প্রচার করা হয়।

উল্লেখ, সামুদ্রিক মাছের প্রজনন মৌসুম হওয়ায় প্রতিবারের মতো এ বছরও গত ২০ মে থেকে আগামী ২৩ জুলাই মধ্যরাত পর্যন্ত উপকূলীয় এলাকার ২০০ নটিক্যাল মাইল পর্যন্ত সব ধরনের মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ করেছিল সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।