ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৬

ঢাকা-কুয়াকাটা সড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

আমতলী প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ১২:১৩ অপরাহ্ণ
পঠিত: 234 বার
Link Copied!

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১ জন নিহত ও অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (১৬ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-কুয়াকাটা সড়কে আমতলীর ব্রিকফিন্ড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বাস যাত্রী মো. রিয়াদ (৩০) বরিশালের গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামের বাসিন্দা। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন থাকায় অন্যদের নাম জানা যায়নি।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা থেকে রাজিব পরিবহন (ঢাকা মেট্টো- ০-১৫-২১৭৫) নামে একটি বাস যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি রাত পৌনে ৩ টার দিকে আমতলী উপজেলার ব্রিকফিল্ড নামক স্থানে পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্টো- ১৪-১১৫৯) মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে যাত্রীবাহী বাসটি দুমরে মুছরে উল্টে পাশের একটি খাদে পরে যায়। এসময় বাসের মধ্যে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা আমতলী ও পটুয়াখালী হাসপাতালে নেয়।

তবে গুরুতর আহত বাস যাত্রী মো. রিয়াদের অবস্থা সংকটাপন্ন হলে তাৎক্ষনিক তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, বরিশাল নেয়ার পথে মো. রিদয় নামে গুরুতর আহত এক বাস যাত্রীর মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।