ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৮
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে ভেঙে যাওয়ায় বিষপানে কলেজছাত্রীর মৃত্যু

আমতলী প্রতিনিধি
জুন ১৮, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
পঠিত: 164 বার
Link Copied!

প্রেমের সম্পর্ক থেকে ঠিক হওয়া বিয়ে ভেঙে যাওয়ায় অভিমানে বিষপান করেছেন তামান্না আক্তার (১৮) নামে এক কলেজছাত্রী। হাসপাতালে ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেছেন তামান্না।

শনিবার (১৮ জুন) বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃত তামান্না আক্তার একই গ্রামের বাচ্চু মোল্লার একমাত্র মেয়ে এবং স্থানীয় একটি কলেজের এইচএসসি শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের মেখলেছুর রহমানের ছেলে ফল ব্যবসায়ী সুজন হাওলাদারের সঙ্গে দেড় বছরের প্রেমের সম্পর্ক তামান্নার। বিষয়টি জানাজানির পর সম্প্রতি পারিবারিক ভাবে তাদের বিয়ের দিনখন ঠিক হয়। হঠাৎ ছেলের খালা আপত্তি করেন মেয়ের পরিবার দরিদ্র, মা বিদেশে চাকুরি করেন, তাই বিয়ে সম্ভব নয়। মূহুর্তেই ভেঙ্গে যায় বিয়ে। এ অভিমানে গত সোমবার সকালে বিষ পান করেন তামান্না।

তাৎক্ষনিক স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে অবস্থা সংকটপন্ন হলে ওইদিন দুপুরেই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে ছয় দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার (১৮ জুন) সকালে মৃত্যু হয় তামান্নার।

তামান্নার বাবা বাচ্চু মোল্লা বলেন, আমার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে সব শেষ করে দিয়েছে সুজন। গেল শুক্রবার বিয়ের তারিখ দিয়েও সুজনের খালা মাহফুজা আমাদের গরিব বলে এবং মেয়ের মা বিদেশে থাকে তাই বিয়ে ভেঙে দেয়। অভিমানে আমার মেয়ে বিষপান করে।

প্রেমিক সুজনের খালা মাহফুজা বেগম বলেন, বিয়ের তারিখ হয়েছিল। আমাদের সঙ্গে কথায় বনিবনা হয়নি। তাই বিয়ে হয়নি। মেয়ে কি কারনে বিষ খেয়েছে তা আমাদের জানা নেই।

প্রেমিক সুজন বলেন, ‘শুক্রবার বিয়ের তারিখ নির্ধারন করা হয়েছিল। তবে কি কারনে তামান্না বিষপান করেছে তা আমার জানা নেই।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এবিষয়ে থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।