ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৯

বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ২০, আটক ১৩

নিজস্ব প্রতিনিধি
জুন ১৪, ২০২২ ২:২৮ পূর্বাহ্ণ
পঠিত: 293 বার
Link Copied!

বরগুনার আমতলীতে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষে ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

সোমবার (১৩ জুন) বিকালে আমতলী একেস্কুল চৌরাস্তা সংলগ্ন এ ঘটনা ঘটে। এঘটনায় বিএনপির ১৩ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

সূত্র জানায়, সোমবার বিকালে উপজেলা বিএনপি ও এর অংগসংগঠন একেস্কুল চৌরাস্তা মোর অবস্থিত বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

সভা শেষে বিএনপির নেতা কর্মীরা সড়কে বিক্ষোভ করতে চাইলে পুলিশ বাঁধা দেয়।

এসময় পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীরা সংঘর্ষে জড়ালে পুলিশের ৫ জন সদস্য ও বিএনপির ১৫ জন নেতাকর্মী আহত হয়।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে বিএনপি’র ১৩ জন নেতা-কর্মীকে আটক করে পুলিশ।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মামুন জানান, পুলিশ বিনা কারনে আমাদের শান্তিপূর্ন সমাবেশে লাঠি চার্জ করে ১৫ জন নেতাকর্মীকে আহত করেছে এবং ১৩ জন নেতাকর্মীকে আটক করেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, বিনা উস্কানিতে বিএনপির নেতা কর্মীরা আমাদের পুলিশের উপর হামল করেছে। হামলায় পুলিশের ৫ জন সদস্য আহত হয়েছে। আহদের মধ্যে ২ জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, সরকারী কাজে বাধাদানসহ পুলিশের উপর হামলার ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।