ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪৬
আজকের সর্বশেষ সবখবর

সরকারি অফিসে চোরের হানা, কারাগারে নৈশপ্রহরীর ছেলে

নিজস্ব প্রতিবেদক
জুন ১২, ২০২২ ৮:৩৯ পূর্বাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

বরগুনায় বেড়েছে চোরের উপদ্রব। বাসাবাড়ির পাশাপাশি বিভিন্ন দোকানপাট ও অফিসে হানা দিচ্ছে চোর। বাদ যাচ্ছে না সরকারি অফিসও। তবুও ধরা ছোয়ার বাইরে থাকছে চোর।

বরগুনার আমতলীতে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে এমনই এক রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ সরকার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সংবদ্ধ চোরচক্র উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গেটের তালা ভেঙ্গে অফিসের মালামাল ও টাকা নিয়ে যায়। শুক্রবার রাতে পুলিশ চুরির টাকা ও মালামালসহ সাগর হোসেন (৩০) নামের একজনকে গ্রেফতার করে। এসময় সাগরের বাসা থেকে ৫টি মনিটর, ৪টি সিপিইউ, ১টি ট্যাব, ১টি গ্যাস সিলিন্ডার ও নগদ ২৩ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সাগর হোসেন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরী নুরুল ইসলামের ছেলে। তিনি হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারীদের আবাসিক বিল্ডিংয়ে বাবার সাথে বসবাস করতেন।

এ ঘটনায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী বীথি বেগম বাদী হয়ে সাগর হোসেন (৩৫), মো. মুসা (৩৭) সহ অজ্ঞাত ৪/৫ জনের নামে আমতলী থানায় মামলা দায়ের করেছেন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, বৃহস্পতিবার বিকাল ৫টায় অফিস বন্ধ করে চলে যাই। শুক্রবার সকালে হাসপাতালের স্টোরের একজন আসনার অফিসের প্রধান গেটের তালা ভাঙ্গা দেখে খবর দিলে এসে দেখি গেট ভাঙ্গা। এরপর অফিসে ঢুকে দেখি অফিসের ৩টি কম্পিউটার, ১টি ল্যাপটপ, ১টি ট্যাব, ১টি গ্যাস সিলিন্ডার ও আলমারিতে রক্ষিত এক লক্ষ উনিশ হাজার টাকা নিয়ে গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ সরকার বলেন, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।