ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০৫
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে লঞ্চ ও তেল দোকানীরা গুনলেন জরিমানা

মহিউদ্দিন অপু
মে ১২, ২০২২ ৯:২৯ অপরাহ্ণ
পঠিত: 371 বার
Link Copied!

বরগুনার আমতলীতে অতিরিক্ত যাত্রী তোলায় একটি লঞ্চ, ভোজ্য তেল মজুত ও বেশি দামে বিক্রিসহ বোতলজাত তেল খোলা করে বিক্রির অভিযোগে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে আমতলী উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম ও জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস যৌথ ভাবে এ অভিযান পরিচালনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম জানান, সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। এসময় অতিরিক্ত যাত্রী তোলায় এমভি তরঙ্গ-৭ লঞ্চকে ভ্রাম্যমাণ আদালতে তিনি ৫০ হাজার টাকা জরিমানা করেন। একই সঙ্গে তেল মজুত ও বেশি দামে বিক্রির অভিযোগে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস জানান, সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। এসময় বোতলজাত তেল খোলা বাজারে বিক্রির দায়ে তিনি আমতলী বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।