ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৩

বরগুনায় অবৈধ টাফি গাড়ির চাপায় পথচারীর মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৩, ২০২২ ১০:৫১ পূর্বাহ্ণ
পঠিত: 439 বার
Link Copied!

বরগুনায় বেপরোয়া গতির একটি অবৈধ টাফি গাড়ির চাপায় আইউব আলী (৬৫) নামে এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ।

তিনি জানান, শুক্রবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে বরগুনা পৌর শহরের স্টেডিয়াম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী পৌর শহরের চরকলোনী এলাকার মৃত গয়জ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় ফুটপাত দিয়ে হেটে যাচ্ছিলেন। এসময় বেপরোয়া গতির একটি অবৈধ টাফি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা পথচারী আইউব আলীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আইয়ুব আলীর ছেলে লিটন মিয়া বলেন, আমরা গরীব মানুষ। এখন আমাদের পরিবারের কি হবে। আমরা ঘাতক চালকের বিচার চাই।

বরগুনা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জায়েদ আলম ইরাম বলেন, গাড়ির চাপায় তার শরীরের বিভিন্ন স্থান ও মাথায় রক্তক্ষরণ হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বরগুনা পাবলিক পলিসি ফোরামের আহবায়ক হাসানুর রহমান ঝন্টু বলেন, আমরা দীর্ঘদিন যাবত আন্দোলন করেও এই অবৈধ গাড়িগুলো পৌরশহরে বন্ধ করতে পারেনি। প্রশাসনের কাছে জোর দাবি এই অবৈধ যানবাহনগুলো বন্ধ করা হোক।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক গাড়ি ও চালককে সনাক্ত করে গ্রেফতার করতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হবে। এঘটায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।